বর্তমানে প্রায় মেয়েরাই চলে বেপর্দায়,
এই সমাজে একেই বুঝি শালীনতা কয়?


সুযোগ পেলে উড়ায় বাতাশে শ্যাম্পু করা কেশ,
বিউটি পার্লারে কালো চেহারাটি ফর্সাও করে বেশ।


চুরির মত দুল যে পরে তাদের দুইটি কানে,
লিপষ্টিক এর আলতো ছোঁয়া দেয় তার মিষ্টি ও ঠোঁটখানে।


বুকের ওড়না নিউ ষ্টাইলে প্যাঁচানো থাকে গলায়,
পায়ে তারা হাই হিল পরে যেন আকাশ ছুঁতে চায়।


ছোট করে চুলের সাইজ ছেলে সাঁজতে চায়,
বলুন তবে এই সমাজে ছেলেরা কোথায় যায়?


দামী পারফিউম লাগিয়ে শরীরে হেলে দুলে চলে,
তাই দেখে হায় রাস্তার লোকের পরান নাকি জ্বলে।


টাইট ফিটিং টি-শার্ট আর জিন্স প্যান্ট পরে তারা,
তাই দেখে তো ছেলেরা সব হয় যে পাগল পারা।


চোখে পরে কালো সানগ্লাস, হাতে ব্যাসলেট,
মাঝে মাঝে বয়ফ্রেন্ড এর সাথে করে যে আবার ডেট।


এই যদি হয় নারীর চলন সভ্য এই সমাজে,
ইভটিজিং আর নারী নির্যাতন কি বন্ধ হবে সহজে?