বুঝাতে পারি নি তাকে,
কিবা যায় আসে তাতে,
ভাল কত বাসি আমি ,
আমার এ মন জানে!


কত দিন কত রাত,
কেটেছে রাক ঢাক,
ভেবেছি সময় হোক,
সময়ে বলব সব ।


সময় তো অসময়ে,
দিয়েছে পাড়ি আজ,
বলতে গিয়ে তাকে,
হৃদয়ে লাগে বাজ।


হয়তো বুঝে নি সে,
হয়তো বুঝেছে,
হয়তো আমাকে সে,
শুধু ভুল ভেবেছে।


তার কি দোষ বল,
ভুলতো আমার-ই,
না বলে তাকে আমি,
এতদিন শুধু ভালবেসেছি।


মানুষ তো আমি ও,
আমার ও আছে মন,
ভালবেসেছি শুধু,
বল কি দোষ এমন।


জানি তুমিও বুঝবে,
হয়তো অসময়ে,
থাকবো আমি, জেনেরেখ,  
তোমার ঐ পথ চেয়ে।


ভালবাসি আমি, কোন ভুল করিনি,
জেনে বুঝে কোন ব্যাথা তোমাকে দিই নি,
চাই না ব্যাথা দিতে, মনে রেখ এ কথা,
কোন কিছুর বিনিময়ে পাওয়া যায় না ভালবাসা।