আমার ভাবনার জগতে জেগে আছ তুমি
হৃদয়ের সবকটা কুঠরিতে তোমার আস্তানা
স্বপ্নের খেলাঘরে তুমি আর তোমার বসবাস
আমার মন আর মনের দহলিজে
তোমাকে ঘিরে যে স্বপ্নের জন্ম হয়েছে
সে স্বপ্নেরা খেলা করে আমার মনজগতে।
তুমি কখনও ভেবেছ আমি আর আমার পাগলামি গুলো কাকে নিয়ে
কেন এমন করে নিজের গল্প গুলো শুনাই তোমাকে
কেন আমি অবুঝের মত তোমার পানে হত বাড়াই
কেন লজ্জাকে ঢেকে আমার আমিত্ত্বকে জলাঞ্জলি দিয়ে চেয়ে থাকি তোমার মুখপানে!


কেন বারবার করাঘাত করি, তোমার মনের দরজায়?


প্রতিটি মুহুর্তে তোমার আসা যাওয়া,
আমার চিন্তা গুলোর মাঝে।
বুঝ কি তুমি,
কেন এত ব্যাকুল আমি?
জানি আমি জানি
সব জান তুমি
তবুও না জানার ভান কর,
তবুও ফিরিয়ে দাও আমায়।
কি করে বোঝাই বল
আমার অস্তিত্ত্বকে স্বঁপে দিয়েছি
তোমার কাছে,
হার মেনেছি আমি আমার নির্বোধ চাওয়ার মাঝে!


তবুও না জানার ভান কর,
তবুও ফিরিয়ে দাও আমায়
কি করে বোঝাই বল
ভালবাসি, ভালবাসি
কত ভালবাসি তোমায়.....!