আমার মনের কষ্ট গুলো
শুধু আমাকেই কাঁদায়
দিন কেটে যায়,
শত কষ্টে দিন কেটে যায়
ভালো লাগে না,কোন কিছু আর ভালো লাগে না
সব কিছু শুধু লাগে দু:সহ
আর পারি না সইতে আমি, আর পারি না
কোন কিছু আর ভালো লাগে না!


নিরন্তর এই পথ চলা কি একলা আমার
অশ্রুঝরে কপল বেয়ে
এই বসবাস এমনি করে
পোড়ায় আমায় অগোচরে
আঁকাবাকা পথটি বলো আর কতদূর-
দু:খ, কষ্ট, যন্ত্রনা আর সব হারানোর?
ভালো লাগে না, ভালো লাগে না!
কোন কিছু আর ভালো লাগে না!


নীল জোছনা দেখেছ কভু
আমি দেখেছি দু'চোখ দিয়ে
নীল কেন তার আলো গুলো
সেও কি বলো কষ্টে আছে আমার মত
কষ্ট কি তার সবকিছুতেই আমার মত
ভালো লাগে না, ভালো লাগে না
কোন কিছু আর ভালো লাগে না!


ঐ যে আঁধার আসছে ধেয়ে
এই ধরণীর বুকের মাঝে
রাখব কত যন্ত্রণা আর ব্যাথার ভারে-
সেই আঁধারে মুখটি ঢেকে
যাচ্ছি হেরে যাচ্ছি হেরে এই আঁধারে ঐ অদূরে, যাচ্ছি হেরে!
ভালো লাগে না, ভালো লাগে না!
না না, লাগে না ভালো,
কোন কিছু আর কোন কিছুতেই, লাগেনা ভালো!!