হাওয়ায় ভাসিয়ে দিলাম
আমার ইচ্ছে গুলো,
সুখে থাক
তবুও তুমি সুখে থাক।
যাওনা তুমি হারিয়ে
হাওয়ায় অদুরে,
থাক সুখে যেথায় পার
যেই সুদুরেই।
ভুল করেছি,
ভুলের মাঝে ভুল ভেবে,
সেই ভুলেই
সুখ খুঁজে নাও নিজের করে।
কখনও চাই নি হবে এমন,
ঐ সুদুরে হারিয়ে তুমি
যাচ্ছ যেমন।
মনের গোপন ঘরে
শুধু করে তোলপার,
পারিনি তোমাকে
বোঝাতেও একবার।
নিয়তিকে মেনে নিতেই হবে
হোক যেভাবে,
কষ্ট দিওনা কাউকে আর এভাবে।