এই আঁধার রাত,
একাকি চেয়ে থাকা,
নিকষ কালো আঁধার
কার জন্য, তুমি কি জানো না?
তোমার কোন ভুলতো নেই,
নেই কোন অপরাধ,
কি কষ্টে আছি,
কেনইবা আছি, শুধু তাই রোমন্থন করছি মাত্র।
কেন যে এমনটা হল?
কিভাবে  মনের গহীনে বাসা বেঁধেছ-
কেনইবা তোমাকে বলতে গেলাম,
কোন লাভ হল কি ,
শুধু শুন্যতা ছাড়া কি পেলাম!  
হল কি কোন লাভ?
বুঝতে চায় না এ অবুঝ মন!


আমি এখন তোমার কিছুতে নেই
না মনের মাঝে, না বাহিরে
না ফেসবুকে, না ফোন কল লিষ্টে!
কোথাও নেই...।
কি অবাক-ই না লাগে,
একদিন তুমিই আমার রিকুয়েস্ট এক্সেপ্ট
করেছিলে,
সেই তুমিই মুছে দিয়েছ মন থেকে মনের বাহিরে- পর্যন্ত
এমনকি ফেসবুক থেকেও,
ফোন নাম্বারটিও ব্ল্যাক লিস্টে, তাই না?
তোমাকে তো শুধু ভাললাগার কথাটি বলেছিলাম,
বাধ্য তো করিনি,
শুধু মাঝে মাঝে
আমার বোবা অনুভুতি গুলো জানিয়েছিলাম,
এতে কি এমন দোষ ছিল বল,
এতেই এমনটা করলে?
পারতে নাকি এমনটা না করতে!


আজ সত্যি একটা কথা বলছি, সত্যি কথা,
জানি তুমি সে কথা জানবেনা কোনদিনও, তারপরেও বলছি......
তুমি আমার আত্মসম্মানে আঘাত করেছ,
আমার আত্মসম্মানে আঘাত লেগেছে,
এমনটা করবে আশা করিনি কখনো!
আমাকে অন্তত এতটুকু বিশ্বাস করতে পারতে।
তোমাকে বিরক্ত করবো, আমি যে অমনটা নই,
খানিকটা করেছি বোধয়, তাই এই শাস্তি, তাই না?
কিন্তু কথা তো দিয়েছিলাম আর করবোনা।
তারপরেও.........!


বিশ্বাস করতে পারছিলে নাতো............
ভেবনা, কখনই তোমাকে জ্বালাবো না।
আমি মানুষ, নপুংসক নই,
আমার আঘাতের ক্ষতটা অনেক গভীরের,
তাতে কি হয়েছে, তুমিও মানুষ, ভুল হতেই পারে,
তোমার জীবন সুন্দর হোক, ভাল থেক সবসময়............।