আমার পরান নাই আমার মাঝে
পরান আমার তোর মাঝে
তোরে ছাড়া কেমনে আমি
বাঁচি জীবনে।


হৃদয় আমার শুন্য খড়া মরুভুমি
ধু-ধু বালুচর নেই কোন পানি
তোরে ছাড়া এ জীবন
শুন্য মরুভুমি।


অন্তর জুড়ে তোরি বাসা
বসত ভিটা বাড়ি
তোরে ছাড়া কেমনে আমি
থাকি শুন্য ঘরে।


আমার পরান কান্দে আজো
কেবল তোর লাগিয়া
পরান আমার বান্দারে তোর পরানে
তোরে ছাড়া এ জীবনে বাঁচি কেমনে।