প্রিয় কবি বন্ধুরা,কাল অামি কোন কবিতা দিতে পারিনি,নেটে অনেক সমস্যা তাই, অার অামি তো অনেক দুরে দেশের বাইরে অবস্হান করছি খুব বেশী মিছ করছি সবাইকে কাউকে কোন মন্তব্য দিতে পারছি না বলে দু:খীত।অামাকে কেউ ভুল বুঝবেন না।অামি যত তাড়াতাড়ি পারি দেখা করার চেষ্টা করবো।