ধর্ম প্রান সব মুসলমান
সইবে না অার অপমান
অাল কোরঅানের অপমাননা
মানবে না অার মুসলমান।


চারিদিকে চেয়ে দেখ
লক্ষ তরুনের দল
মানবে না বাঁধা ওরা
ভাংবে এবার লোহার কপাট।


হাতে হাত রেখেছে
কন্ঠে সবে সেঁধেছে
কোরঅানের সুর
কেমন করে ভাংবে মনোবল।


অাল কোরঅানের দ্বীপ্তশিখা
জ্বালবো ঘরে ঘরে
ধর্ম প্রান সব মুসলমান
এক হয়েছে অাজ।


কোটি কোটি প্রান অাজ
গাইছে একি গান
অাল কোরঅানের জন্য অাজ
মরতে রাজি সব।


ধর্ম কর্ম সব ভুলেছে
এক হয়েছে অাজ
লক্ষ মোমিন করছে মিছিল
দিচ্ছে শ্লোগান।


ধারাবহিক ভাবে চলবে,,,,,,,,,,,,,,,,,