চাইনা মাগো ধন সম্পদ চাইনা বাড়ী গাড়ি
কোন দিন যেইওনা মা আমায় তুমি ছাড়ি
তোমার জন্য এসেছি মাগো এই পৃথিবীর তরে
তুমি ছাড়া আপন কেউ নেই এই ভব সংসারে


তোমায় ভালবাসি মাগো বাসবো তোমায় ভাল
তুমি মাগো দেখালে আমায় এই পৃথিবীর আলো
মায়ের দোয়া বড় দোয়া জানে সকল লোকে
মাগো তুমি পাশে থেকো আমার সুখে দুঃখে


আমার আগে মাগো তোমার হয়না যেন মরন
এই কথাটি সারা দিন রাত রাখি আমি স্বরন
খোদার পরে মাগো তুমি তার পরে বাবা
রাসূল (সাঃ)আমার দ্বীনের নবী পবিত্র ঘর ক্বাবা
চাইনা মাগো ধন সম্পদ চাইনা আমি টাকা
মাগো তোমার ভালবাসা ছাড়া পৃথিবীটা ফাকা