কত কষ্ট দেবে আমায়?
কত যন্ত্রনা দেবে?
আমি কেঁদে কেঁদে হাসব
আর, তোমায় ভালবাসব।
ব্যাথার বালুচরে,
একাকি শূণ্য করে
আমায় রাখবে তো !
আমি তবুও ভালবাসব।
বেদনার নীল গগণে,
যদি রাখ আমায় মগনে
আমি তবুও ছুটে আসব
আর, তোমায় ভালবাসব।
কথার অপমানে,
চাইবে তীক্ষ্ণ নয়নে
আর, আমার ক্ষতি চাইবে তো !
আমি তবুও ভালবাসব।
আমায় নিয়ে উপহাস,
আর তুমি করবে সুখি বাস
আনন্দে আমি হাসব
আএ, তোমায় ভালবাসব।
তোমার দুঃখে কাঁদব আমি
তোমার সুখে হাসব
তোমায় ভালবাসব শুধু
তোমায় ভালবাসব।