দিনের পরে আসে নতুন দিন,
বছরের পরে আসে নতুন বছর।
সুখের পরে আসে অনাকাঙ্ক্ষিত দুঃখ,
অজস্র দুঃখের পরে মেলে কিঞ্চিৎ সুখ।
বন্ধু আমরা আনিব সুখের পরে মস্ত সুখ,
মজার পরে আনিব পাক্কা ফুর্তি,
যদি হও জীবনের কাটা চরে পূর্ণ সাথী।
নুতুন বছরের নতুন দিনে করি এই প্রতিজ্ঞা
বন্ধু তোদের জন্য রইল মহা শুভেচ্ছা...।

_ বাশির আহমেদ বান্টী
E-mail: basir_ahmed212@yahoo.com