হঠাৎ এক বেদনা মাখা সন্ধ্যায়
তোমার আমার হল বিনিময় হৃদয়
প্রথম গ্রহনে লেগেছিল অনাকাঙ্ক্ষিত চোট
বুকের মাঝে ধোয়াটে বেদনারা করছিল টগবগ
আমাদের মাঝে ছিলনা কাহারো দৃষ্টি
হয়ে গেল অবাক ভালবাসার সৃষ্টি।

তোমার কাছে সর্ব প্রিয়, আমার শুষ্ক ঠোঁট দুটো
সময় পেলে আসো তুমি ছুটে লজ্জা যত ভুলে
ব্যাস্ত কাজে মাঠে ঘাঁটে সকল কষ্ট ভুলে
নিষ্ঠ তোমায় বরন করি চুম্বন দিয়ে
তুমি সুন্দর,তুমি পরিপাটি
তুমি সামাজিক, তুমি অমায়িক
তুমি আমার প্রিয়,তুমি আমার প্রিয় বন্ধু গোল্ড লিফ সিগারেট
ব্যাস্ততার ভাজে যদিও আসে দূরত্ব,তবুও সাময়িক
আমায় তুমি বোঝ তুমি অমায়িক।

_ বশির আহমেদ বাণ্টি
E-mail: basir_ahmed@yahoo.com
sokol kobi vaiderke siter suvessa.. :)