আমি সকাল-সন্ধ্যা, দিবা-নিশি,  
তোমার কাছে ছুটে আসি,  
এতটা ভালোবাসি তোমার ঐ মিষ্টি হাসি।


মুগ্ধ হয়ে চেয়ে থাকি তোমার পানে,
তোমার স্নিগ্ধ লজ্জা মাখা চোখে।  
গভীর চোখে,অতল মায়া ভরা ভালবাসার স্রতেরা
আমাকে ভাসিয়ে নিয়ে যাওয়ার অপেক্ষার প্রকাশ,
দেখে হয়েযায় উদাস আমার স্বচ্ছ হৃদয় আকাশ।


মেঘ ভালোবাসে বৃষ্টি,
দুটি ভেজা পাখি রব পাশাপাশি,
আমি হৃদয় মাঝি, সুরেতে ভাসি,
তোমার কাছেতে ছুটে আসি,  
এতটা ভালোবাসি তোমার ঐ মিষ্টি হাসি।