ভবের হাটে প্রেমের নিলাম
কেউ কি বলো নেবে?
প্রেমের দামে আর কিছু নয়
মনটা শুধু দেবে ।।


মন-গহিনে ভরে থাকুক
দুঃখ-কষ্ট যতো,
আমার হলে সাজিয়ে নেবো
মনের ইচ্ছে মতো ।।


দু'চোখ ভরে স্বপ্ন দেবো
মনে দেবো আশা,
সারা জীবন রাখবো সুখে
দিয়ে ভালোবাসা ।।