*** নষ্ট পুরুষ ***
  বশিরুজ্জামান


নিজেকে আর সাজাতে যাবোনা
যুবকের আবরণে...
আমি তো নষ্ট পুরুষ
কষ্টের বিষ পান করে ডুবে যাবো
যন্ত্রনার বিদগ্ধ শহরে...।


ওগু নারী ওগু প্রিয়া...
ভালোবাসার অর্থ জেনেছি পবিত্র
তাই কলঙ্কিত জীবনে জড়াতে চাইনি তোমাক !
ক্ষমা করো প্রিয়তমা...।।


২৫.১২.২০১৩ইং