হুতোমের হাতেখড়ি
    হাকিমের হাতে
হাতাহাতি হানাহানি
  হাতি হুমদোতে।


হাঁড়িহাতে হাঁড়িচাচা
  হেঁসেল হানে
হামাটানে হুলোবাবু
  হাঁটে হনুমানে।


হাঁসপাখি হাঁসফাঁস
  হাঁসুলির হাটে
হুঁশিয়ার হালুমামা
   হাঁসিমুখে  হাঁটে।


হায়েনার হাতছানি
   হাসনু হানায়
হাতিয়ার হাতে  হাতি
হাজির হাজরায়।।