ক র বী  থাকলে  বোঁটায়
ফুটলে থোকায় থোকায়
এ মনে লাগে দোলা
রক্তে নূপুর বাজায়।


নাইবা হোলে মালা
জীবনের খেলা ঘরে
ফুটে থেকো আবীর রংয়ে
প্রতিটি পাপড়ি মেলে।।


অলি যদি নাইবা আসে
চাঁদনি মেখে গায়ে
রাত টা জেগেই থেকো
নিশী কে পাশে নিয়ে।।


ভালবাসার হয়না শেষ
ক্ষনিকের অভিমানে
অভিমান বাড়ায় যে টান
মনেরই গোপন কোনে।।