কিছু স্বপ্ন - কিছু আশা
এই নিয়েই তো হয় শুরু
প্রথম ভালবাসা-  প্রথম ভা-ল-বা-সা ।।


কিছু রাগ - কিছু অনুরাগ
একটু মান - অনেক অভিমান
এরই নাম প্রেমের প্রথম ভাগ।।


কিছু  গল্প  - কিছু কথা
অনেক হাসি - একটু ব্যাথা
এই নিয়েই - শুরু ভালবাসার মালা গাঁথা।।


না চাহিলেই হয় অভিমান
চাওয়াতেই থাকে যে প্রেমের গুঞ্জন
কুঁড়ি থেকেই ফুল - এটাই প্রেমের সংবিধান ।।


কুঁড়িতেই ভরা স্বপ্ন অনেক
ফুটলেই কাছে আসা
শুরু হয় পথ চলা - এরই নাম ভালবাসা।।