বল, বল, বল  ওগো প্রিয়তমা,
                         আজো কি বাজিছে তব হৃদয় মন্দিরে
                                                   মোর সেই বীণা
                                    বল  মোরে, ওগো প্রিয়তমা ।।



  একদা যে বীণা গাহিত গান
চৈতি, কাজরী, দাদরা, গজল
আরও কত নাম না জানা তান
          সে দিনের সেই সুরে
   দুলে কি উঠেছিল তব প্রাণ
    বল মোরে ওগো প্রিয়তমা।।



                                                পূর্ণিমার নীরব  নিশিথে
                                         মোর মন বীণার  রাগিণী নিয়ে
                                           তুমিই তো গেয়েছিলে গান
                                                      সে কি ভুলে গেছ
                                           বল মোরে ওগো প্রিয়তমা।।