আসছে  খুশীর ঈদ, নূতন চাঁদের হাসি নিয়ে
একটি  বছর পরে, অনেক আশার খুশীর প্লাবন
আমার ভাইয়ের, সব মানুষের  ঘরে ।।


সবার হোয়ে চাইছি দোয়া, সবাই ভালো থাকুক
হোক পৃ্থিবী বাস যোগ্য, সুখেই ভরে উঠুক
শিশুর মুখে ঝরুক হাসি, পাপড়ি মেলে ফুটুক ।।


ভুখা যেন কেউ না থাকে, তোমার ভুবনে
সবায় তুমি রহম কর, ঈমান দানো মনে
হে মেহেরবান,মহান তুমি আছো সবখানে।।


মসজিদ নয়, মন্দির নয়, নয় গো  গির্জাতে
জ্বালাও আলো হৃদয় মাঝে  সকল প্রানেতে
অন্ধকারের দিন কর শেষ খুশীর আলোতে।।