বাঙলার হাইকু

বাঙলার হাইকু
কবি
প্রকাশনী সাংস্কৃতিক খবর
সম্পাদক কাজল চক্রবর্তী
প্রচ্ছদ শিল্পী মাসুদ করীম
স্বত্ব সাংস্কৃতিক খবর
প্রথম প্রকাশ মার্চ ২০২২

কবিতা

এখানে বাঙলার হাইকু বইয়ের ১টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য