ছেলেবেলা


রোদ পোহানো
ছেলেবেলার কথা
শীতের দিনে



চা


পাটালি গুড়
নলেন গুড়ের চা  
ভরাট দিন



দেখা


নরম রোদে
আসলে তুমি শেষে
মেলায় দেখা ।



জোসনায়


ঘুরবো আমি
বসবে সাথে তুমি 
জোসনা রাতে।



ঘর


ঘর বেঁধেও
ছেড়েছ একবার
ঘরের স্বপ্ন