করোনা
প্রহর গোনা
আতঙ্ক দিন শেষ
করোনা নেই !!

খোলস
খোলস ছাড়ে
বিষধর সাপেরা
ফনা উচিয়ে।

তুলসী
তুলসী গাছ
একমাত্র সুগন্ধ
ছড়ায় স্বর্গে।

পাপ
মনের পাপ
ধূয়ে নাও, থাকতে
সময় আজ।

বার্তা
তালুতে ধরা
মুঠো ফোনের কল
বার্তা পাঠাও !