বসন্ত
ফাগুন এলো
বসন্তে এলোমেলো
আসবে তুমি?

রাখবো
আবার তুমি
আমার কাছে এসো
বাঁধবো বুকে।

বইমেলা
শীতের বেলা
আছি তোমার সাথে 
বই মেলাতে।

বৈশাখ
১লা বৈশাখ
পান্তা ইলিশ সাথে
ভর্তা আলুর।

ছেলেবেলা
রোদ পোহানো
ছেলেবেলার কথা
শীতের দিনে।