চুমো
হাতের তালু
চুমোয় দেবো ভরে
তর সয় না!

একলা
বিয়ের পরে
কেমন করে যায়
একলা থাকা ?

মুখোশ
ভাড়ামি করে
চলবে কত কাল
মুখোশ খোল।

আশ্বাস
নয়া চাকুরি
সরকারী আশ্বাস
আশায় বুক।

সন্তান
ভূমিষ্ট হয়ে
সন্তান দিলে লাথি
জননী কাঁদে।