দেখা


আবার দেখা
তের বছর পর
আগের মতো



বিরহ


কান্নায় ভেঙে 
কাতর বেদনায়
ঝরছে জল



পূজা


আসছে পূজা
হবে বড়ই কুলে
গাঁদার ফুলে



আকাঙ্খা


তোমার সাথে
ছুঁয়ে দেখবো ফুল
প্রিয়তমেষু



ইস্তেহার


লেখা পড়ুন
দেয়ালের লিখন
দিনের শেষে