স্বর্গ
সবাই যাবে
স্বর্গে অনেক ভিড়
আমি যাবো না!

দূতি
পানশালাতে
জলন্ত পঞ্চাশে
ছড়াবে দূতি !

পরি
হুর পরিরা
তৈরি আছে খেলবে
তোমার সাথে!

সরাব
সরাব দেবে
অমৃত তার স্বাদ
ছোবনা আমি!

উট
চলেই যাবো
মরুভূমির দেশে
চড়াবো উটে।