বীথিকা
বীথিকা তার
দেশের মাটি ছেড়ে
উড়াল দিলো।
০২
উড়াল
আজ উড়াল
দিলো সবার সাথে,
একলা আমি।
০৩
বিবৃতি
আমার মৃত্যু
হলে বিবৃতি দেবে
মুখিয়ে আছে।
০৪
হুর
হুরেরা নাচে
সোম রসের সাথে
স্বর্গ বাগানে।
০৫
সঙ্গী
মেঘের বুকে
মুখ লুকাবো বলে
তোমায় খুঁজি।