সঙ্গ


তোমার সাথে
ছুঁয়ে দেখবো ফুল
প্রিয়তমেষু



অবগাহন


বাদল দিনে
অবগাহন শেষে
দুজন ছাদে



লজ্জা


কুঁকড়ে থাকি
লোক লজ্জার ভয়ে
শব্দ সাজাই



সানাই


সুরের তালে
বিসমিল্লাহ খাঁর
সানাই কাঁদে



ভাঙন


রক্ত ক্ষরণ
কষ্ট ছড়ায় মনে
দু'পাড় ভাঙে