০১
দিন
রাত গভীর
হবে, উঠবে সূর্য
নতুন দিন !
০২
শুরু
সুখের হবে
এই ভেবে জীবন
শুরু আমার !
০৩
ভুল
বেশি বয়সে
ভুলতালে সময়
কাটে একেলা !
০৪
পৌরুষ
পৌরুষ নিয়ে
রুপান্তরের ভয়ে
গুঁটিয়ে থাকে !
০৫
মিলন
করছে বাস
অতঃপর তারা
সুখে-শান্তিতে !