০১
সালুন
নদীর জলে
বড়ো বোয়াল পেলে
সালুন রেঁধো।
০২
মা
স্বগীয় সুখ,
মায়ের কোলে,হাতে
স্পর্শে আদরে।
০৩
সোহাগ
দৃষ্টি অবাক 
তাকিয়ে দেখি মা'কে
সোহাগ চোখে।
০৪
জঞ্জাল
হে মহাদেব
আবর্জনা জঞ্জাল
করোগো সাফ !
০৫
হাসি
মায়ের হাসি
মুখ, প্রাণ জুড়ালো
ধন্য জীবন।