০১
রাজা
চাষার বেটা
এখন নেই কেউ
সবাই রাজা।
০২
ভুল
অর্চণা শেষে
ভুল জলে ডুবে,কে
বেঁচেছে কবে ?
০৩
বন্ধু
বন্দনা নেই
বিউটি নেই, নেই
বাসনা মনে।
০৪
সেবক
দেশ সেবক
মুখোশ আঁটা মুখে
তাকিয়ে থাকে !
০৫
দুধ ভাত
ভাতের থালা
দুধ মেশানো, চায়
না খেতে কেউ!