গোপনে
মন উতলা
সংগোপনে চলে
যাওয়া আসা।

গোঁ
খানকীর পো
মাদারচোতের পো
একসাথে গোঁ।

হিসেব
সাথেই আছে..
তোমার গল্প গাঁথা
হিসেব খাতা।

চোর
চোর চোরটা
মিলেছে একসাথে
ডুবছে দেশ।

মেঘ
দেখলে পারে
আকাশের মেঘটি
ময়ুর নাচে।