প্রস্তুতি
পুলসি রাত
পাড় হলে জান্নাত
প্রস্তুতি নাও।

যাকাত
যাকাত পেলে
ঘুরবে সংসার
আশায় থাকা।

স্বস্তি
আবার হাসে
ফসল মাঠ, চলে
যায় করোনা।

মেজাজ
গাও সঙ্গীত
পাখোয়াজ বাজিয়ে
গম্ভীর মুখে।

মে দিবস
মে দিবসের
স্লোগান, শ্রমিকের
আসবে জয়।