০১
সেবা
সমাজে সেবা
বিদ্যাসাগর করে
দু-হাত  ঢেলে।
০২
ঝুমুর
আনন্দ আজ
হৃদয়ে লাগে দোলা
বাজে ঝুমুর।
০৩
মধুমাস
দিন আসছে
লিচু আমের,যাবো
দেশের বাড়ি।
০৪
সেতু
উন্মত্ত পদ্মা
শাসন মেনে শেষে
হয়েছে সেতু।
০৫
হাল
নন্দিত মাঝি
জীবনের হাল ধরে
অভিজ্ঞতায়।


১০.০৬.২০২২