০১
একজন
হঠাৎ এক
এক জনের কথা
মন কাঁদায়।
০২
বাসনা
হঠাৎ করে
মনের মধ্যে ফাল
দেয় বাসনা।
০৩
প্রিয়মুখ
কোন মায়াবী
উঁচিয়ে তোলে মুখ
রোজ সকালে ?
০৪
উন্মুক্ত
পৌঁছবে তুমি
গৌরবের শিখরে
দরোজা খোল।
০৫
অন্তিম
অম্লান শান্তি
অবশেষে অন্তিম
দিনে মিলবে !