০১
ভুজঙ্গ
দর দালানে
শুয়ে আছে ভুজঙ্গ
উঁচিয়ে ফণা।
০২
আকাঙ্খা
ভেবে দেখুন
স্বর্গের চেয়ে উঁচু
স্ত্রীর আকাঙ্খা।
০৩
পিপাসা
তৃষ্ণা সঙ্গমে
প্রাণতো ওষ্ঠাগত
পিপাসা জাগে!
০৪
মৌজ
গল্পের সাথে
চলে তন্দুরি রুটি
সঙ্গে বোতল।
০৫
ফেরি
কাঁচের চুড়ি
ফেরিওয়ালা হাঁকে
গ্রামের পথে।