০১
তাপ
বৈশাখী দিন
খরতাপে পোড়ায়
মেটেনা তৃষ্ণা।
০২
স্বপ্ন
কাঁদতে ভুলে
পরাজিত স্বপ্নেরা
ডানায় উড়ে।
০৩
অভাগা
পুঁটকি মারে
তবুও দেঁতো হাসি
ঠোঁটের কোনে।
০৪
গেহে
কিসের তবে
ভয়? জন্ম থেকেই
জ্বলছি গেহে।
০৫
অতীত
সুখের দিন
এখন পোড়া রুটি
মন কাঁদায়।