০১
ধ্যান
আমার ধ্যানে
তোমার অবয়ব
বন্দনা গান।
০২
আঁকা
সকল কথা
আছে আঁকা হৃদয়
মাঝে গভীরে।
০৩
জোসনায়
ঘুরবো আমি
থাকবে সাথে তুমি 
জোছনা রাতে।
০৪
দেখা
আবার দেখা
তের বছর পর
আগের মতো।
০৫
ঘর
ঘর বেঁধেও
ছেড়েছ একবার
ঘরের স্বপ্ন ।