স্পর্শ
শ্বাসপ্রশ্বাস
বাড়ে তোমার স্পর্শে
হৃদয় নাচে।

দুরত্ব
প্রসঙ্গ ভুলি
আমাদের বরং
দেখা না হোক।

প্রতিশ্রুতি
দর্শন নেই
বহুকাল, ঘোষিত
অঙ্গীকারও।

প্রান্ত
সাগর তীরে
ভৌতিক শহরের
প্রান্তিক সীমা।

ধারা
অঝোর ধারা
মেঘের ঘন ছায়া
ভাঙালো ঘুম।