আশা দিয়ে তুমি কেন;
ভেঙ্গে তা দিলে,
সুখ যদি না দাও;
দু:খ কেন দিলে।
তোমার সুখে হাঁসি কাঁদি;
তোমার সুখে ভাসি,
বন্ধু তোমায় আজো আমি;
বড় ভালোবাসি।
তুমি যদি ফিরে এসো;
আমি হবো সুখি,
তুমি ছাড়া জীবন আমার;
যেন মরু শষি।