সবাই নগ্নতা , নগ্ন দৃশ্য পছন্দ করে, কিন্তু যে নগ্ন হয়
তাকে কেউ পছন্দ করেনা।
পতিতালয়কে নয়, যে পতিতা তাকে সবাই
ঘৃণা করে।
সব পুরুষ চায় সতী নারীকে বিয়ে করতে, কিন্তু
সে একবার ভাবেনা যে "যৌবনে কি আমি কোন
মেয়ের সতিত্ব নষ্ট করিনি?"
মেয়েরা চায় তার স্বামি শুধু তাকেই সময় দিবে, কিন্তু
তারা একবারো ভাবেনা যে, "অন্য
ছেলেদের সাথে আমি সময় নষ্ট
করেছি ?"
খুন না, সবাই ভয় পায় খুনীকে।
মাদক দ্রব্য কে না, সবাই দুরে সরিয়ে রাখে মাদকসেবীকে।
ময়লা আবর্জনা সৃষ্টি করে মানুষ, অথচ যে সব মানুষ এই
আবর্জনা পরিষ্কার করে তাদের
সবাই ঘৃনা করে।
এটাই বাস্তবতা।