তুমি আমার মনে থাকো
থাকো নাতো দূরে
তুমি ছাড়া মন আমার
শুধু জ্বলে পুড়ে।
তুমি ছাড়া মনে আমার
কিছু লাগেনা ভালো
তুমি আমার জীবন প্রদীপ
তুমি আমার আলো।
তোমার রূপে মাতাল হয়ে
হই আমি পাগল
তোমার প্রেমে অহ:নিশি
জ্বলে মনে অনল।