কোথায় তুমি হারালে;
পাইনা হাত বাড়ালে;
তুমি ফিরে আসোনা;
অভিমানতো সয়না;
চাঁদ উঠে আকাশে;
আলোকিত রাতে;
রাত ফুরিয়ে গেলে;
দিন আসে চলে;
আবার আসে রাত;
হাতে রেখে হাত;
পাখি যায় আহারে;
নীড় রেখে পাহাড়ে;
পাখি আসে ফিরে;
আহার শেষ করে;
মানুষ যায় কাজে;
শত ব্যস্ততার মাঝে;
মানুষ আসে ফিরে;
একটু অবসরে;
নদী হয় পরিপূর্ণ;
যৌবনের ছোঁয়ায় হয় অনন্য;
পানি যায় চলে;
যৌবন শেষ হলে;
সবাই আসে ফিরে;
নিদিষ্ট সময় পরে;
তুমি কেন আসোনা;
আমার পাশে বসনা;
মনের ব্যাথা বুঝনা;
এ যাতনা সয়না;
তুমি এসো ফিরে;
মন দাও ভরিয়ে;
তুমি না এলে;
মৃত্যুর কোলে যাবো ঢলে।