তোমায় আমি ভালোবাসি
মন উজার করে,
মনরে কষ্ট বুঝে তুমি
নাও, তোমার মনরে ঘরে।
তোমার সাথে যেদিন আমার
প্রথম দেখা হয়,
সেদিন তোমায় দেখে আমি
হয়েছি বিষ্ময়।
তোমার সাথে আমার এখন
অনেক কথা হয়,
সেই কথাটি হয়নি বলা
যা আমার এ মন কয়।
তোমার কাছে সেই কথাটি
বলতে লাগে ভয়,
তোমার সাথে আমার যদি
মনের বিচ্ছেদ হয়।
সেই কথাটি বলব বলব
আজো হয়নি বলা,
তোমর সাথে ভালোভাবে
হয়নি পথ চলা।
আমার মনের কথাগুলি
তুমি বুঝে নাও,
তোমার মনের কোণায় আমায়
একটু জায়গা দাও।
তুমি যদি জায়গা দাও
তোমার মনের নীড়ে,
সেই জায়গায় ঘর বানাবো
খুবই সুন্দর করে।
তুমিই আমার প্রথম প্রেম
তোমায় আমি চাই,
তুমি ছাড়া মনে আমার
কারো জায়গা নাই।
তুমি ছাড়া জীবনে আমার
কারো নাই ঠাঁই,
তুমি ছাড়া জীবন আমি
বাঁচতে নাহি চাই।
তুমি যদি জীবনে
আমাকে নাহি চাও,
তবে যেন আমায় মেরে
অন্যের ঘরে যাও।