আমি আমার জন্যে বিপর্যস্ত ভালবাসা চাই ..
আমি কাউকে আকর্ষণীয় করতে  চাই না...
যাকে আমার সম্পর্কে বিষণ্ণ বোধ করতে হবে না ..
আমার সম্পর্কে আবিষ্কার যথেষ্ট সাহসী কেউ
যে কখনও অন্বেষণ করবে না আমাকে নিয়ে ।


আমি একটি বাস্তব  একজন প্রেমিক চাই ..
আমার প্রতি যার সম ইঞ্চি ভালবাসা থাকবে..
আমি কাউকে  যথেষ্ট উত্সাহী করবো না ..
স্নেহপূর্ণ শব্দের সঙ্গে সম্পর্কে গোসল করতে ..
আমার যথেষ্ট পরিচর্যা করতে হবেনা ..
শুধু বায়ু মত সর্বত্র থেকে আমাকে ঘিরে রেখেছে যাও ..
আমাকে যথেষ্ট  গরম করতে হবে না..
তার চোখ দিয়ে  ..


আমি যথেষ্ট  শক্তিশালী কাউকে চাই না ..
আমার  যে সম্পর্কে বশীভূত ..
আমার সম্পর্কে নিরাপদ এবং সুরক্ষিত বোধ করতে ..
আমি স্মার্ট কাউকে চাই..
আমার হৃদয় যার কাছাকাছি  ..
তার জন্যে থাকবে...
সমস্ত হৃদয় বিনামূল্যে  ..
মনে ফ্রি ..
ভালবাসা ফ্রি