মাত্র ভোর আগে এক ঘন্টার মধ্যে তার মনে,
আমি অন্তর্গত যেখানে তাঁর দৃঢ় মন্তান্ত্রিক অস্ত্র, হয়
মৃদু স্পর্শ সঙ্গে তাঁর রুক্ষ হাত, যাবে ঠিক যেখানে জানি
তারা অবশেষে তাদের লক্ষ্য পৌঁছানোর হিসাবে তার
নরম পুরো ঠোঁট এর আবেগপ্রবণতা,
আমি একটি নরম চুম্বন রাখলাম
যেখানে তার মসৃণ বুকে, প্রস্থ
তার ভালোবাসার সুখ, এটি মিস করি না
তার পেশীবহুল উরু মনে, খনি বিরুদ্ধে চাপা
সময় পরে, সময় পরে, লম্বা সময়,
সময় আমাকে প্রেরণ করুক
আমি তাকে আমার সমস্ত দিতে চাই,
তার গন্ধ উন্মাদক,
হুইসেল, হুইসেল, হুইসেল, এলার্ম ঘড়ি,
প্রাচীর বিরুদ্ধে অনুভুতি জাগার পর
আমি ব্রেকফাস্ট, স্ট্রবেরি এবং ক্রিম খেতে বসে
আমি আগামি কাল হয়তো মনে করব,
আমি আমার স্বপ্ন শেষ করতে যেন পারি ।