তোমাকে খুঁজি আমি
সূর্যোদয়ে পুব আকাশে,
প্রভাতের স্নিগ্ধতায়,
শিশির ভেজা দুর্বাঘাসে।


জানালার ফাঁকে উঁকি দেয়া
স্নিগ্ধ আলোর পরশে,
পাখির কিচিরমিচির,আর ... ❤
ভোরের মৃদুমন্দ বাতাসে।


তোমাকে খুঁজি আমি
কাক ডাকা দুপুরে,
কর্মময় শত ব্যস্ততায়,
সীমাহীন কষ্টেরও ভিতরে।


ব্যস্তময় কংক্রিট এর শহরে
হাজারো লোকের ভিড়ে,
চেনা সেই প্রিয়মুখ,
শুধু খোঁজে ফেরে।


তোমাকে খুঁজি আমি
চায়ের কাপে পড়ন্ত বিকেলে,
গোধূলির রক্তিম আভায়
নীড়ে ফেরা পাখিদের দলে।


প্রকৃতির নির্মলতায় খুঁজি
তোমার অমলিন নির্মল হাসি,
আমি যে তোমার ই প্রিয়া
তোমাকেই বড় ভালবাসি।


(¯`·.·´¯)
` ·.¸.·´❤ 008801711832657