আমার স্বপ্ন দেখা শেষ হয়নি
শেষ হয়েছে রাত
কার পানে আজ বাড়িয়ে ধরেছি
শূন্য এ দু'হাত ?


রাতের তারা ভোরের শিশিরে
হারিয়ে স্বপ্ন ডানা
স্বপ্ন ছিনিয়ে বিভীষিকা আজ
দেয় স্বপ্নে হানা ।


চোখের জলে লিখছি কবিতা
না জানি কাকে নিয়ে
সারা জীবন রাখব কাছে
প্রেমের বাঁধন দিয়ে ।


(¯`·.·´¯)
` ·.¸.·´❤